আজকের শিরোনাম :

শিবপুরে মা ও মেয়েকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ মার্চ ২০১৯, ১৭:০৪

নরসিংদীর শিবপুরে মা ও মেয়েকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ধর্ষণের সাথে জড়িত ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সন্ধা সাড়ে ৬টার দিকে শিবপুরের সৃষ্টিগড় এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় আজ সকালে শিবপুর মডেল থানায় ঘণধর্ষণের শিকার মা বাদী হয়ে ৬জনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত ২জন হল, শিবপুর সৃষ্টিগড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩০) ও আব্দুল বারেকের ছেলে শফিক (২৫)।

পুলিশ ও ধর্ষিতদের স্বজনরা জানায়, গতকাল বিকেলে ধর্ষণের শিকার মা ও মেয়েসহ ৫জন মহিলা ঢাকা থেকে একটি লোকাল বাসে করে ব্রাক্ষণবাড়িয়া বিশ্বরোডের দিকে রওয়ানা হয়। সন্ধা ৬টার দিকে নরসিংদীর শিবপুরের সৃষ্টিগড় গড় বাসস্ট্যান্ডের ৫শত গজ পশ্চিমে বাসটি এসে নষ্ট হয়ে যায়। পরে সাড়ে ৬টার দিকে একটি অটো দিয়ে পরবর্তী বাসস্ট্যান্ড মরজালের দিকে রওয়ানা দেয়।

কিছুদূর যেতেই ৬জন লোক এসে তাদের গতীপথ রোধ করে জোরপূর্বক ওই মা ও মেয়েকে ওই এলাকার প্রাইম জুট মিলের পরিত্যাক্ত টিনসেড দুইটি আলাদা কক্ষের ভিতর নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। পরে তাদের ডাক-চিৎকারে তারা সেখান থেকে পালিয়ে যায়। পরে সেখান থেকে মা ও মেয়ে পুনরায় সৃষ্টিগড় এসে তাদের স্বজনদের কাছে এবং আশপাশের লোকদের কাছে ঘটনাটি বললে পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে তাদের দেয়া তথ্যমতে সেখান থেকে ২জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ২জনের দেয়া তথ্যমতে এই ধর্ষণের সাথে জড়িত আরো ৪জনের নাম প্রকাশ করে। এই ৮জনের নাম হল- সৃষ্টিগড় এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে মোখলেছ (৩২), হানিফার ছেলে বাদল (৪২), তাহের মিয়ার ছেলে বাবু (২৫) ও হাজিবাগানের আলমগীর (৪০)। এই ঘটনায় আজ সকালে মা বাদী হয়ে শিবপুর মডেল থানায় ৬জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। এই ঘটনায় তাদের স্বজনরা সঠিক বিচারের দাবী জানিয়েছে।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মমিনুল ইসলাম বলেন, গণধর্ষণের শিকার মা ও মেয়েকে নরসিংদী সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় ২জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে এবং বাকীদের গ্রেফতারে অভিযান চলছে।
 

এবিএন/সুমন রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ