ভালুকায় ছেলেকে খুন করায় বাবা মা ও ভাই গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ মার্চ ২০১৯, ১৮:৩৮

ময়মনসিংহের ভালুকা উপজেলা উড়াহাটি পশ্চিমপাড়া গ্রামে ছেলে কে খুন করে বসত ঘরের ভিতরে মাটিতে পূঁতে রাখার ঘটনায় গতকাল বৃহস্পতিবার গভীর রাতে ভালুকা মডেল থানা পুলিশ জামালপুর রেল স্টেশন এলাকা থেকে হত্যা মামলায় এজাহারভূক্ত ৩ আসামী বাবা,মা ও ভাইকে গ্রেফতার করে।

থানা সুত্রে জানাযায়, ভালুকা মডেল থানার পরিদর্শক(অপারেশন) আবুল কালাম আজাদ ও এস,আই মামলার তদন্তকারী অফিসার রোমানের নেতৃত্বে মোবাইল ট্রেগের মাধ্যমে জামালপুরে রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে নিহত জসিম উদ্দিনের বাবা সুলতান মিয়া, মাতা সুফিয়া খাতুন ও ছোট ভাই আলমগীর হোসেনকে গ্রেফতার করে।

খবর পেয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ মাটি খুঁড়ে বস্তাবন্দি গলায় রশি পেঁচানো অবস্থায় জসিমের লাশ উদ্ধার করে। এ খুনের ঘটনায় নিহতের সৎ ভাই আমীর আলী বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান, ছেলেকে খুনের কথা মা সুফিয়া খাতুন স্বীকার করেছেন। নিহতের পিতা সুলতান ও ভাই আলমগীর জসীমের খুনের ঘটনা জানার পর পুলিশকে না জানানোই অপরাধ করেছে। এবং লাশ গুম করার সহযোগীতা করেছে।
 

এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food