আজকের শিরোনাম :

গাইবান্ধায় উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ মার্চ ২০১৯, ১০:৪৯

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থীদের সমন্বয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

বৃহস্পতিবার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোখছানা বেগমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন, পুলিশ সুপার প্রকৌশলী মো. আবদুল মান্নান মিয়া, জেলা নির্বাচন অফিসার মাহবুবার রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায় ও সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার রহিমা খাতুন প্রমূখ।

মতবিনিময় সভায় জেলা প্রশাসক মো. আবদুল মতিন বলেন, সুষ্ঠু অবাধ নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের হবে। নির্বাচনের সাথে জড়িত কর্মকর্তাদের যথাযথ দায়িত্ব পালন করবেন। যাতে নির্বাচন নিয়ে কেউ কোন প্রশ্ন তুলতে না পারে। পাশাপাশি আমরা ভোটারদের ভোট কেন্দ্রে আসা এবং ভোট দেয়ার পর ভোটাররা যাতে বাড়িতে নির্বিঘেœ ফিরে যেতে পারে সেটি আমরা নিশ্চিত করা হবে। 

তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় সবধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। কাজে ভোট গ্রহণের সাথে জড়িত কর্মকর্তাদের অবশ্যই তাদের দায়িত্ব নিরপেক্ষ এবং স্বচ্ছতার মধ্য দিয়ে পালন করবেন। 

এবিএন/আরিফ উদ্দিন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ