নোয়াখালীতে কুপিয়ে ও গুলি করে যুবদল নেতা হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ মার্চ ২০১৯, ১৯:৫১

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে আমজাদ হোসেন (৪২) নামের এক যুবদল নেতাকে পিটিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ বৃহস্পতিবার দুপুরে ইউনিয়নের ধান্যপুর গ্রামের একটি খালপাড় থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আমজাদ হোসেন আমিশাপাড়া ৮নং ওয়ার্ড কেশবপুর গ্রামের নূরু মিয়ার ছেলে। তিনি ওই ওয়ার্ড যুবদলের সভাপতি ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত জাতীয় সংসদ নির্বাচনের দুইদিন আগে আমজাদের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এরপর তিনি ঢাকায় চলে যান। গত মঙ্গলবার ঢাকা থেকে বাড়িতে আসেন আমজাদ।

আজ (বৃহস্প্রতিবার)দুপুরে নিজের বাড়ির পাশের একটি চা দোকানে বসে ছিলেন আমজাদ হোসেন।এসময় মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশাযোগে কয়েকজন অস্ত্রধারী তাকে জিম্মি করে তুলে নিয়ে যায়। পরে অস্ত্রধারী সন্ত্রাসীরা পাশের ধান্যপুর গ্রামের একটি খাল পাড়ে নিয়ে আমজাদকে পিটিয়ে ও গুলি করে ফেলে যায়।

এদিকে, ইউনিয়ন যুবদলের সেক্রেটারি বাবলু অভিযোগ করে বলেন, নিজ বাড়ি থেকে আমজাদ হোসেনকে ২০-২৫ জন ধরে নিয়ে মাঠে গুলি করে হত্যা করেছে । তিনি  এ ঘটনায় সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের শাস্তির দাবি করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক শত্রুতার জেরে আমজাদ হোসেন খুন হয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।তবে অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নিহত আমজাদের বিরুদ্ধে  বিভিন্ন অপরাধে ৫/৬টি মামলা আছে। এ ঘটনায় এখনো কোন মামলা দাখিল হয়নি।


এবিএন/গোলাম মহিউদ্দিন নসু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ