আজকের শিরোনাম :

রাউজানে মদসহ মাদক ব্যবসায়ী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মার্চ ২০১৯, ১৪:০০

চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়া এলাকার মহাজন বাড়িতে অভিযান চালিয়ে ৫ শত ২৩ লিটার চোলাইমদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৭। 

গতকাল ১২ মার্চ মঙ্গলবার রাত পৌনে ১০টার সময় চোলাই মদসহ তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীর নাম অঙ্কু মালাকার (৩২)। সে উপজেলার মহাজন বাড়ির বাবুল মালাকারের ছেলে। উদ্ধার হওয়া চোলাই মদের বর্তমান বাজার মূল্য ২ লক্ষ ৬১ হাজার ৫ শত টাকা বলে জানিয়েছেন র‌্যাব।

তথ্যটি নিশ্চিত করে র‌্যাব ৭ এর সহকারী পরিচালক মিডিয়া মো. মাশকুর রহমান জানান, দীর্ঘদিন ধরে ওই এলাকায় চোলাই মদের ব্যবসা পরিচালনার তথ্য পেয়ে অভিযানে গিয়ে অঙ্কু মালাকারকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে অনিল মালাকার মনার ঘরে তল্লাশী চালিয়ে ঘরের মধ্যে ড্রামের ভেতর সুকৌশলে লুকানো ৫ শত ২৩ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। 

তিনি বলেন, এ ব্যবসার সাথে জড়িত অন্যতম আসামি দীনেশ মালাকারের ছেলে অনিল মালাকারকে গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। 

তাছাড়া পরবর্তী আইনানুগ ব্যবস্থ্যা গ্রহণের জন্য আটক মাদক ব্যবসায়ী অঙ্কুসহ উদ্ধার চোলাইমদগুলো রাউজান থানায় হস্তান্তর করার কথা জানিয়েছেন র‌্যাবের এ কর্মকর্তা।

এবিএন/রাজীব সেন প্রিন্স/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ