আজকের শিরোনাম :

কালিহাতীতে তিন ভুয়া ডিবি আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মার্চ ২০১৯, ২০:১৪

কালিহাতীতে ডিবি পুলিশ পরিচয়ে এক ধান ব্যবসায়িকে আটক করে গাড়ীতে উঠিয়ে নিয়ে টাকা ছিনতাই করার ঘটনা ঘটেছে ।

ভুয়া তিন ডিবি পুলিশকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে কালিহাতী উপজেলার বঙ্গবন্ধুসেতু পূর্ব গোলচত্বর এলাকায়।

আটক তিন ভুয়া ডিবি পুলিশ হলো, ভোলা জেলার নূর ইসলামের ছেলে মাসুদ, নীলফামারী জেলার ইউসুফের ছেলে আনোয়ার  এবং মুক্তার হোসেন। এদের মধ্যে মুক্তার হোসেন হাসপাতালে ভর্তি আছে। এ সময় তাদের কাছ থেকে অপহৃত ব্যক্তিকে উদ্ধার ও এক লাখ ৩০ হাজার টাকা, একটি খেলনা পিস্তল, ওয়াকিটকি, এক জোড়া হ্যান্ডকাপ, ডিবি পুলিশের ইউনিফর্ম এবং একটি ব্যাগও উদ্ধার করা হয়। কালিহাতী উপজেলা বিল পালিমা গ্রামের মৃত ওসমান আলী ছেলে ব্যবসায়ী রহিজ উদ্দিন বলেন, তিনি ধান-কেনার ব্যবসা করেন।

ওইদিন দুপুরে রুপালী ব্যাংক এলেঙ্গা শাখা থেকে এক লাখ ৫০ হাজার টাকা তোলেন। টাকা নিয়ে ব্যাংক থেকে বের হয়ে ধান কেনার জন্য ভ্যানযোগে বাড়ি ফেরার পথে এলেঙ্গা-ভূঞাপুর সড়কের শ্যামপুর ব্রিজের কাছে পৌঁছালে একটি সাদা প্রাইভেটকার থেকে নেমে আসা দু'জন আমার নাম জিজ্ঞাসা করে। নাম বলার পর তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমাকে ভ্যান থেকে নামিয়ে দুই হাতে হ্যান্ডকাফ পরিয়ে তাদের প্রাইভেটকারে ওঠায়। এরপর তারা আমার চোখ বেঁধে ফেলে দ্রুত সামনের দিকে যেতে শুরু করে।

গাড়িটি বঙ্গবন্ধুসেতু পূর্ব গোলচত্বর এলাকায় পৌঁছালে রহিজ উদ্দিনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে প্রাইভেটকার রেখে ভুয়া ডিবি পুলিশ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়রা উত্তম-মধ্যম দিয়ে তিনজনকে পুলিশে সোপর্দ করতে পারলেও আপেল নামে একজন পালিয়ে যায়। বাকী তিনজনের মধ্যে গুরুতর একজনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন জানান, তিন ভুয়া ডিবি পুলিশ ছিনতাইকারীরা থানা হেফাজতে রয়েছে, মামলা প্রস্তুতি চলছে।


এবিএন/তারেক আহমেদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ