আজকের শিরোনাম :

দেবহাটায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০১৯, ১৫:২৮

দেবহাটার সখিপুর সরকারি কেবিএ কলেজের সামনে সাতক্ষীরা-কালীগঞ্জ প্রধান সড়কে পিকআপ চাপায় জ্যৈাতি (৬) নামের এক শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত জ্যোতি দেবহাটার সখিপুর গ্রামের হুমায়ুন কবিরের মেয়ে। 

সোমবার (১১ মার্চ) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা এ ঘটনায় বাসের চালক সাতক্ষীরা সদর উপজেলার মোক্তার আলীর ছেলে বাবু (৩৬) কে আটক করে এবং কেবিএ কলেজ ও সখিপুর দীঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে স্প্রিড ব্রেকারের দাবিতে সাতক্ষীরা-কালীগঞ্জ সড়ক অবরোধ করে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টার দিকে জ্যোতি স্কুলে যাওয়ার সময় রাস্তা পার হতে গেলে সাতক্ষীরা থেকে কালিগঞ্জ অভিমুখী যাওয়া একটি দ্রুতগামী পিকআপ  তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন, সার্কেল এএসপি শেখ ইয়াছিন আলী, দেবহাটা থানার (ওসি) বিপ্লব কুমার সাহা, ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র ঘটনাস্থলে যেয়ে জনগণকে শান্ত রাখার চেষ্টা করেন। 

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন আজই স্প্রিড ব্রেকারের কাজ শুরুর আশ^াস প্রদান করলে স্থানীয় জনগণ প্রায় ১ ঘন্টা পরে অবরোধ তুলে নেন। 

দেবহাটা থানার (ওসি) বিপ্লব কুমার সাহা পিকআপ চাপায় শিশু নিহতের বিষয়টি স্বীকার করে জানান, ঘাতক পিকআপ ও ড্রাইভারকে আটক করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত জ্যোতির চাচা বাদী হয়ে দেবহাটা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।

এবিএন/আর.কে.বাপ্পা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ