আজকের শিরোনাম :

দেবহাটায় জাতীয় দুর্যোগ দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মার্চ ২০১৯, ১৭:০৪

দেবহাটা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের আয়োজনে রবিবার সকাল ১০টায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুরুতে র‌্যালীটি উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল বশারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই রকেট, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন নাহার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী জুয়েল হোসেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শওকত ওসমান, উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী মোঃ ওলিউল্লাহ, উপজেলা তথ্য কর্মকর্তা মোছাঃ শামছুন্নাহারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুধীমন্ডলী। 

সভায় বক্তারা দুর্যোগ প্রস্তুতির বিষয়ের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং এ বিষয়ে সকলকে সতর্ক থাকার আহবান জানান। শেষে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুইজ প্রতিযোগিতা ও বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করা হয়।

এবিএন/আর.কে.বাপ্পা/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ