আজকের শিরোনাম :

রাজশাহীর গোদাগাড়ীতে ভোটগ্রহণ শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মার্চ ২০১৯, ০৯:৫৮

আজ রবিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে টানা বিকেল ৪টা পর্যন্ত। এরপর শুরু হবে ভোট গণনা।

সকালে ভোট শুরুর পর কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম লক্ষ্য করা যাচ্ছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়বে বলেও আশা করা হচ্ছে।

গোদাগাড়ীর ৯ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভায় এবার ৯৪টি কেন্দ্রের মাধ্যমে ভোটগ্রহণ করা হচ্ছে। তার মধ্যে কেন্দ্রে ৩৬টি ঝুঁকিপূর্ণ রয়েছে।

সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল লুৎফুর রহমান জানান,  উপজেলার সকল ভোটকেন্দ্রগুলোতে মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স রয়েছে। এতে দায়িত্ব পালন করছেন থানা  পুলিশের সদস্যরা। তাই প্রতিটি ভোটকেন্দ্র ঘিরে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেওয়ার হয়েছে ভোটের আগের দিন সকাল থেকেই। সহকারী পুলিশ সুপার আরও জানান, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। এখনও পর্যন্ত কোথাও থেকে কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

উপজেলা নির্বাচন কার্যালয় জানিয়েছে, এবার  গোদাগাড়ীতে দুই লাখ ৩৮ হাজার ৪৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মশিউর রহমান বলেন, আশা করছি,  সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হবে। সকালে ভোটার উপস্থিতি কম থাকা প্রসঙ্গে তিনি বলেন, সকালে ভোট শুরুর পর উপস্থিতি একটু কমই থাকে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বেড়ে যায়। এবারও তার কোনো ব্যতিক্রম ঘটবে না।

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে গোদাগাড়ীতে এবার মনোনয়নপত্র দাখিল করেছিলেন মোট ১০ জন প্রার্থী। মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বর্তমানে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন ৪ চেয়ারম্যান, ৫ ভাইস চেয়ারম্যান প্রার্থী।

 

এবিএন/শামসুজ্জোহা বাবু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ