আজকের শিরোনাম :

দেবহাটায় আর্ন্তজাতিক নারী দিবসের সমাপনীতে সেলাই মেশিন বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ মার্চ ২০১৯, ১৮:১১

দেবহাটায় আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ‘সবাই মিলে ভাবো, নতুন কিছু করো, নারী-পুরুষ সমতায় নতুন বিশ্ব গড়ো’ এই শ্লোগানকে সামনে রেখে শনিবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে সমাপনী অনুষ্ঠিত হয়েছে।  

আজ শুক্রবার সকাল ১০ টায় উপজেলা মুক্ত মঞ্চে আলোচনা সভা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।  প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন।  সকাল সাড়ে ১১ টায় ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে কুইজ প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পরে বিকাল সাড়ে ৩ টায় উপজেলা মুক্ত মঞ্চে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের সার্বিক সঞ্চালনায় ও ব্যবস্থাপনায় অনুষ্ঠিত পুরষ্কার বিতরণ ও প্রশিক্ষনপ্রাপ্ত ২১ জন মহিলাদের মধ্যে সেলাই মেশিন ও সনদপত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন।  

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কেবিএ কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম, দেবহাটা কলেজের অধ্যক্ষ আনিসুজ্জামান কালাম, কুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব আসাদুল ইসলাম, কেবিএ কলেজের প্রভাষক আবু তালেব, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু প্রমুখ।
 
এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ