আজকের শিরোনাম :

বাণিজ্যিক উন্নয়নে সিলেট অঞ্চলকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার : বাণিজ্যমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ মার্চ ২০১৯, ১৭:৫৯

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে যা কিছু করা দরকার বর্তমান সরকার তা করবে। এক্ষেত্রে সিলেট অঞ্চলকে বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে।মন্ত্রী ফল আমদানিতে বিরাজমান সমস্যাবলী নিরসন এবং সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার ফ্লাইট চালুর ব্যাপারে তার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলেও জানান।

আজ শনিবার (৯ মার্চ) দুপুরে সিলেট সার্কিট হাউজে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন। এসময় সিলেটে প্রতি বছর বাণিজ্যমেলা আয়োজনের জন্য একটি মাঠ বরাদ্দের আশ্বাস দেন ম। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সিলেটের জেলা প্রশাসককেও নির্দেশনা প্রদান করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম, সিলেট চেম্বারের সিনিয়র সহসভাপতি মাসুদ আহমদ চৌধুরী, সহসভাপতি মো. এমদাদ হোসেন, পরিচালক মো. হিজকিল গুলজার, মো. সাহিদুর রহমান, মুশফিক জায়গীরদার, মুকির হোসেন চৌধুরী, আব্দুর রহমান, চন্দন সাহা, হুমায়ুন আহমেদ, মুজিবুর রহমান মিন্টু, সিলেট উইমেন চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট স্বর্ণলতা রায়, সিলেট বিভাগীয় ফল আমদানীকারক গ্রুপের সভাপতি মো. আবুল কালাম প্রমুখ।
 

এবিএন/মুহাজিরুল ইসলাম রাহাত/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ