আজকের শিরোনাম :

মির্জাপুরে উপজেলা নির্বাচনে আ. লীগের প্যানেল ঘোষণা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০১৯, ১৩:১৫

টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা  থেকে উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর প্যানেল ঘোষণা করা হলেও আওয়ামী লীগের দুই নেতা (প্রার্থী) তা মেনে নেননি বলে জানা গেছে। 

বৃহস্পতিবার (৭ মার্চ) স্থানীয় সাংসদ আলহাজ একাব্বর হোসেনের নিজ বাসভবনে বর্ধিত সভার আয়োজন করা হলে সেখানে কেন্দ্র মনোনীত চেয়ারম্যান প্রার্থী মীর এনায়েত হোসেন মন্টুসহ ভাইস চেয়ারম্যান পদে যুবনেতা আজহারুল ইসলামের নাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মির্জা শামীমা আক্তার শিফার নাম ঘোষণা করা হয়।

এর আগে গত ২৭ জানুয়ারি দলীয় ভোটের মাধ্যমে বিজয়ী এই ৩ জনের নামই আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঘোষণা করে উপজেলা আওয়ামী লীগ। কিন্তু পরবর্তীতে কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন উন্মোক্ত করে দেওয়ায় জিএস সেলিম সিকদার ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সালাম উর্মি মনোনয়ন ফর্ম তুলেন এবং তাদের মনোনয়ন বৈধ বলেও ঘোষিত হয়।
সূত্রে জানা যায়, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মো. সেলিম সিকদার এ সিদ্ধান্তের সাথে একমত না হতে পেরে সভাস্থল ত্যাগ করে চলে যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সালাম উর্মী দলীয় সিদ্ধান্তের ব্যাপারে তাৎক্ষণিক কিছু না জানিয়ে কিছুদিন সময় চান উপস্থিত নেতৃবৃন্দের কাছে।

উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ বলেন, অবস্থা বিবেচনায় উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ডসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দলীয় প্যানেলের পক্ষে কাজ করার জন্য আহবান জানানো হয়েছে। যারা দলের বাইরে কাজ করবে তারা দল থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে বলেও উল্লেখ করেন তিনি।

এবিএন/মো. জোবায়ের হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ