আজকের শিরোনাম :

ডোমারে ১১তম গ্রেডে বেতন নির্ধারনের দাবিতে সহকারী শিক্ষকদের মানবন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০১৯, ২১:৩৯

প্রধান শিক্ষকদের পরের ১১তম গ্রেডে প্রাথমিক সহকারী শিক্ষকদের বেতন নির্ধারনের দাবিতে জেলার ডোমারে মানববন্ধন করেছে উপজেলার প্রাথমিক সহকারী শিক্ষকবৃন্দ। সেই সাথে প্রাথমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক পদ বাতিলেরও দাবি করেন তারা। বাঁচাও প্রাথমিক শিক্ষকদের, বাঁচবে প্রাথমিক শিক্ষা পরিবার এই শ্লোগানকে সামনে রেখে আজ বৃহস্পতিবার বিকালে ডোমার উপজেলা চত্বরে উপজেলা প্রাথমিক শিক্ষক মহাজোট এই মানববন্ধন কর্মসুচীর আয়োজন করে।

প্রাথমিক শিক্ষক মহাজোটের কেন্দ্রিয় সহ-সভাপতি মোঃ আমিনুল হক বাবুর সভাপতিত্বে শিক্ষক শরিফুল ইসলাম মানিক, কেন্দ্রিয় যুগ্ন সম্পাদক মায়েদুল হক তুর্য বসুনিয়া, একরামুল হক চৌধুরী, সহকারী শিক্ষক উৎপল, সাধন, তন্ময়, হামিদুর রহমান, সহকারী শিক্ষক লাবনী, মনিরা ও হোসনে আরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।  

মানববন্ধনে শিক্ষকরা বলেন, প্রধান শিক্ষকদের পরের গ্রেডেই তাদেও বেতন নির্ধারণ করতে হবে। সেই সাথে প্রাথমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক পদেও কোন প্রয়োজন নাই তাই সহকারী প্রধান শিক্ষক পদটি যাতে সৃষ্টি করা না হয় সেজন্য সরকারের প্রতি তারা দাবি জানান। মানববন্ধনে উপজেলার সকল প্রাথমিক শিক্ষকবৃন্দ অংশগ্রহন করে দাবির প্রতি একাত্বতা ঘোষণা করেন।

এবিএন/মোঃআব্দুল্লাহ আল মামুন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ