আজকের শিরোনাম :

চকরিয়ায় উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০১৯, ১১:০৪

কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে ১৮ মার্চ। দ্বিতীয় ধাাপের এই নির্বাচনে উপজেলার ১টি পৌরসভা ও ১৮টি ইউনিয়নের ৯৯টি কেন্দ্রে ২ লাখ ৮৪ হাজার ৫৫০ জন ভোটার ভোট প্রয়োগ করবেন। 

ভোট আদায় সুষ্ঠ ও শান্তিপূর্ণ করতে নির্বাচন কমিশনের উদ্যোগে তিন দিন ব্যাপী প্রশিক্ষণ শুরু হয়েছে। 

চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বুধবার শুরু হওয়া প্রশিক্ষণ কর্মশালায় ২ হাজার ১০১ জন প্রিজাডিং, সহকারী প্রিজাডিং ও পোলিং অফিসার অংশ করছেন। 

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় আয়োজিত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, নির্বাচন কমিশন চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক কর্মকর্তা ও উপ-সচিব মোহাম্মদ হাসান-উজ-জামান।

এতে বিশেষ অতিথি ছিলেন, কক্সবাজার জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. বশির আহমেদ ও সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মো. মতিউল ইসলাম। 

প্রধান অতিথির বক্তব্যে হাসান-উজ-জামান বলেন, নির্বাচন হবে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ। নির্বাচন চলাকালীন নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কোন অফিসার দায়িত্বে অবহেলা ও পক্ষপাতিত্ব করলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ