আজকের শিরোনাম :

দেবহাটায় আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষ্যে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০১৯, ২২:৩৬

দেবহাটায় আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আজ বুধবার সকাল ১০ টায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা মহিলাদের স্বতঃফূর্ত উপস্থিতিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেনের নেতৃত্বে উপজেলা পরিষদের সামনে দেবহাটা-সখিপুর প্রধান সড়কে উক্ত মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহারের সার্বিক সঞ্চালনায় ও ব্যবস্থাপনায় উক্ত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন, কেবিএ কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম, আঃলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও ইউপি সদস্য নির্মল কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম প্রমুখ।

বক্তারা ৮ মার্চ আর্ন্তজাতিক নারী দিবসের গুরুত্ব আলোকপাত করে বলেন, নারীদের প্রতি সম্মানবোধ ও তাদেরকে সমাজে প্রতিষ্ঠিত করতে সকলকে আন্তরিক হতে হবে। নারী নির্যাতন ও তাদের প্রতি সহিংসতা দূর করতে সকলের মাঝে সচেতনতাবোধ তৈরী করতে হবে। মানববন্ধনে বিভিন্ন এনজিও, বেসরকারী উন্নয়ন সংস্থার প্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন।

এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ