সিলেটে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ: অভিযুক্ত ফখরুল কারাগারে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০১৯, ১৭:৩৬

সিলেটের বিশ্বনাথে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে ‘ধর্ষক’ ফখরুল ইসলামকে (২৪) গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। সে উপজেলার রামপাশা ইউনিয়নের মনোহরপুর গ্রামের মৃত তৈমুছ আলীর ছেলে। আজ বুধবার (৬ মার্চ) ভোররাতে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।

জানা যায়, গত সোমবার (৪ মার্চ) ধর্ষিতার বাবা দিনমজুর তাজ উদ্দিন কাজের জন্যে ঘর থেকে বেরিয়ে যান। সেই সুযোগে পাশের বাড়ির বখাটে ফখরুল ঘরে প্রবেশ করে জোর পূর্বক ওই প্রতিবন্ধী কিশোরীকে (১৬) ধর্ষণ করে।

ধর্ষিতার পরিবার ও স্থানীয়রা জানান, ঘটনার পর থেকে স্থানীয় ইউপি সদস্য জামাল আহমদ, রমজান আলী মেম্বার, আয়াজ আলী, তাজুল ইসলাম রাজুসহ এলাকার মাতব্বররা বিষয়টি সালিশের নামে দেড় লাখ টাকায় দফারফার চেষ্টা চালান। ঘটনার দুই দিনের মাথায় গত মঙ্গলবার রাতে পুলিশ ঘটনাস্থল থেকে ওই প্রতিবন্ধী কিশোরীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে আসে।

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম জানান, ঘটনাটি জানার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌছে ভিকটিকে উদ্ধার করে। এবং ঘটনার দুই দিনের মাথায় পুলিশ অভিযুক্ত বখাটে ফখরুল ইসলামকে গ্রেফতার করে আদালতের মাধ্যেমে জেল হাজতে প্রেরণ করে। ধর্ষণ মামলায় অভিযুক্ত ছাড়াও সে ছিনতাই মামলায় অভিযুক্ত বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


এবিএন/মুহাজিরুল ইসলাম রাহাত/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ