আজকের শিরোনাম :

নরসিংদীতে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০১৯, ১৭:৩৪

নরসিংদীতে পূর্ব শত্রুতার জের ধরে মহসিন মিয়া (৩৫) নামেক এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আজ বুধবার (৬ মার্চ) দুপুরে শহরতলীর ঘোড়াদিয়া সোনাতলা এলাকায় এ হত্যার ঘটনা ঘটেছে। নিহত মহসিন একই এলাকার আব্দুল হান্নানের ছেলে ও একটি হত্যা মামলার আসামী।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুই বছর পূর্বে মহসিনের বিরুদ্ধে একই এলাকার প্রতিপক্ষ আলতাফ কাজীকে হত্যার অভিযোগ ওঠে। এ হত্যার ঘটনায় দায়ের করা মামলায় দুই মাস আগে জামিনে মুক্ত হয়ে আসে মহসিন। আলতাফ হত্যাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজনের সঙ্গে বিরোধ চলছিলো মহসিনের।

আজ দুপুরে দিকে আলতাফ হত্যা মামলার আসামী মহসিন স্থানীয় একটি সালিশ বৈঠকে উপস্থিত হলে আলতাফ গাজীর ছেলেরাসহ প্রতিপক্ষের লোকজন তাকে ধাওয়া করে। একপর্যায়ে স্থানীয় একটি সড়কের ওপর তাকে প্রকাশ্যে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ হত্যার ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহরীয়ার আলম বলেন, উক্ত ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। অতি দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।
 

এবিএন/সুমন রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ