আজকের শিরোনাম :

জলঢাকায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত, বিচার দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০১৯, ১৭:২০ | আপডেট : ০৬ মার্চ ২০১৯, ১৭:৩১

নীলফামারীর জলঢাকায় ট্রলির ধাক্কায় মুক্তা রানী নামে এক ১০ম শ্রেণির ছাত্রী নিহত হয়েছে। নিহত মুক্তা রানী শৌলমারী ইউনিয়ন সিংড়িয়া এলাকার বিমল চন্দ্র রায়ের মেয়ে। এঘটনায় শৌলমারী বাজারে মানববন্ধন ও সড়ক অবরোধ করে তার সহপাঠীরা। 

জানা যায়, আজ বুধবার সকালে জলঢাকা উপজেলার শৌলমারী গালর্স স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্রী মুক্তা রানীকে কৈমারী যাওয়ার পথে বালু ভর্তি ট্রলির ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকাবাসী ঘাতক চালককে আটক করে থানায় সোপর্দ করে। এ ঘটনায় শৌলমারী বাজারে মানববন্ধন ও সড়ক অবরোধ করে শৌলমারী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা। 

এসময় দোষী চালকের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি নিয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন- শৌলমারী গালর্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ওয়াহেদুজ্জামান, সহকারী শিক্ষক আনোয়ারুল হক, গোপালঝাড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদুর রহমান প্রমূখ। 

অপরদিকে জানা গেছে, নিহত ছাত্রীর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় স্থানীয় চেয়ারম্যানের হস্তক্ষেপে মিমাংসা করে নিহত ছাত্রীর লাশ তার পরিবারের হাতে তুলে দেন থানা প্রশাসন। ঘটনার সত্যতা স্বীকার করে শৌলমারী ইউপি চেয়ারম্যান প্রাণজিৎ রায় পলাশ বলেন নিহত ছাত্রীর পরিবারের কোন অভিযোগ না থাকায় বিষয়টি মিমাংসা করা হয়েছে। জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান তিনিও মিমাংসার বিষয়টি স্বীকার করেছেন। 


এবিএন/হাসান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ