আজকের শিরোনাম :

মানিকগঞ্জে ছিনতাইকারীদের কবলে পড়ে নারীর মর্মান্তিক মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০১৯, ১৬:৪৫

ঢাকা আরিচা মহাসড়‌কের মানিকগঞ্জে শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়ে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। চলন্ত সিএনজি থাকা নারীর ব্যাগ ছিনতাইকারীরা ছিনিয়ে ‌নি‌লে বেদেনা বেগম (৪৫) নামে ওই নারীর রাস্তায় পড়ে কাভার্ডভ্যান চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। নিহত বেদেনা বেগম শিবালয় উপজেলা সদরের ডাক্তারখানা এলাকার সায়েদ আলীর স্ত্রী।

এ সময় দ্রুত পালিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীদের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে গুরুতর আহত হয় ২ ছিনতাইকারীও। তাদেরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (০৫ মার্চ) রাত পৌনে ৮টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের শিবালয় উপজেলা ফলসাটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটক হওয়া দুই ছিনতাইকারী হলো, সাভারের রাজাশাল গ্রামের রশিদের ছেলে মাসুদুর রহমান ও ফরিদপুরের কোতোয়ালী থানার আবু তাহেরের ছেলে নুর ইসলাম।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এস আই) আমীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানায়, সন্ধ্যার পর ঢাকা আরিচা মহাসড়কের টেপড়া বাসস্ট্যান্ড থেকে অটোরিকশা করে বা‌ড়ি যাচ্ছিল ওই নারী। পথিমধ্যে শিবালয় উপজেলার ফলসাটিয়া এলাকায় পৌঁছালে পিছন থেকে একটি প্রাইভেটকার তাদের সিএনজিকে চাপ দেয়। এ সময় সিএনজি কিছুটা গতি কমালে প্রাইভেটকারের ভেতর থেকে হাত বাড়িয়ে ব্যাগ ধরে টান দেয় ছিনতাইকারীরা। এ ঘটনায় রাস্তায় ওপর পড়ে যায় বেদেনা বেগম। পরে পেছন দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানচাপায় নিহত হন বেদেনা বেগম। 

এ দিকে ছিনতাইকারীরা দ্রুতগতিতে প্রাইভেটকার ঘুরিয়ে ঢাকার দিকে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে গুরুতর আহত দুই ছিনতাইকারীকে স্থানীয়দের সহায়তায় হাইওয়ে পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। উদ্ধার করা হয় ওই নারীর ছিনতাই হওয়া ব্যাগ।

পরে রাতেই দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি (ঢাকা মেট্টো ভ০২ ১৩২০) রেকার দিয়ে উদ্ধার করা হয়।  শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানায়, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

এবিএন/‌মে‌া: সো‌হেল রানা খান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ