আজকের শিরোনাম :

কাউনিয়ায় মোটরসাইকেল চোর চক্রের সদস্যসহ গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মার্চ ২০১৯, ১৯:৪৯

রংপুরের কাউনিয়ায় ৩টি মোটরসাইকেলসহ আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড় সেচ পাম্প চোর চক্রের ১ সদস্যকে আটক করা হয়। গতকাল সোমবার রাতে উপজেলার নাজিরদহ গ্রাম এবং আরপিএমপি হাজিরহাট ও সদর কোতয়ালী থানা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটক চোর চক্রের সদস্যরা হলো, উপজেলার তিস্তার চরাঞ্চল নাজিরদহ গ্রামের আ: মালেকের ছেলে ফরহাদ হোসেন (২২), আরপিএমপি হাজিরহাট থানা এলাকার উত্তম মাস্টার পাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে নুর আমীন (২৫) ও একই গ্রামের আজিজুলের ছেলে ঝন্টু মিয়া (২৪)।

কাউনিয়া থানার ওসি আজিজুল ইসলাম জানান, সম্প্রতি একটি মটর সাইকেল চুরি মামলার জের ধরে তদন্তে বিভিন্ন তথ্যর মাধ্যমে অনুসন্ধান চালিয়ে আন্তজেলা মটর সাইকেল চোরচক্রের সদস্য ফরহাদ হোসেনকে রবিবার রাতে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তাঁর স্বীকারোক্তিতে সোমবার রাতে আরপিএমপি হাজিরহাট ও সদর কোতয়ালী থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে চুরি যাওয়া ৩টি মোটরসাইকেলসহ চোরচক্রের আরো ২ সদস্যকে গ্রেফতার করা হয়। এছাড় ১টি চোরাই সেচ পাম্পসহ সদর কোতয়ালী থানা এলাকা সাদা মিয়ার ছেলে লিটু মিয়াকে (২৫) আটক করা হয়।

ওসি আজিজুল ইসলাম বলেন, আটককৃত চারজনেরই বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার তাদের প্রত্যেককে পাঁচ দিনের করে রিমান্ড চেয়ে মঙ্গলবার বিকেল ৪টায় রংপুর আদালতে পাঠানো হয়েছে।


এবিএন/মিজানুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ