আজকের শিরোনাম :

চট্টগ্রামে ২১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মার্চ ২০১৯, ১৯:৩৯

চট্টগ্রামের মিরসরাইতে ২১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-৭। এসময় দুই মাদক ব্যাবসায়িকে গ্রেফতার করা হয়। গতকাল সোমবার রাত সাড়ে ১১টার সময় উপজেলার জোরালগঞ্জ থানাধীন বারইয়ারহাট এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে গাঁজাসহ দুজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুজন হলেন, চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ নুর আলী মিয়ার হাট এলাকার মো. ওবায়দুল হক লেদুর ছেলে মো. এনামুল হক (৩১) এবং একই এলাকার মৃত আমির হোসেনের ছেলে মো. হেলাল উদ্দিন (২৭)।

দুজনই চিহ্নিত মাদক ব্যবসায়ি জানিয়ে র‌্যাব-৭ এর সহকারি পরিচালক মিডিয়া মাশকুর রহমান জানান, গোপনে পাওয়া তথ্যে কুমিল্লা হতে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দেন। মাদক ব্যবসায়ীরা প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা রলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুজনকে গ্রেফতার করে। পরে প্রাইভেটকারের ভিতরে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ২১ কেজি গাঁজা উদ্ধারসহ উক্ত প্রাইভেটকারটি (চট্ট-মেট্রো গ-১২-০০৪৪) জব্দ করে র‌্যাবের অভিযানিক টিম।

তিনি বলেন, গ্রেফকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ক্রয় করে দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করার কথা স্বীকার করেন।
পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য গ্রেফতার দুজনকে গাঁজাসহ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৭ এর এ কর্মকর্তা।


এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ