সিরাজগঞ্জের এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মার্চ ২০১৯, ১৬:৫৯

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মালিপাড়া গ্রামের সাথী খাতুন নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের শফিকুল ইসলামের মেয়ে ও স্থানীয় হাই স্কুলের ছাত্রী। বান্ধবীদের উদ্দেশ্য আবেগপূর্ণ চিরকুট লিখে গতকাল শনিবার বিকেলে ওই পরিক্ষার্থী ঘরের তীরের সাথে গলায় ওড়না পেচিঁয়ে আতœহত্যা করে।

 এ ঘটনায় এলাকায় ব্যাপক শোকের ছায়া নেমে এসেছে। আজ রবিবার দুপুরের দিকে পুলিশ তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে এবং বান্ধবীদের উদ্দেশ্য লিখে যাওয়া তার চিরকুটটি উদ্ধারও করেছে।

তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, সাথী খাতুন শনিবার সকালে চলমান এসএসসি পরীক্ষা দেয়ার জন্য তাড়াশ সদরে যায়। সে পরীক্ষায় অংশ গ্রহণে যাওয়ার পর তার মা-বাবা নানির বাড়ি চলে যান। সাথী খাতুন পরীক্ষা শেষে বাড়ি ফিরে যাই এবং পিতার ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আতœহত্যা করে। তার ছোটবোনসহ প্রতিবেশীরা ঘটনার দিন সন্ধায় ওই ঘরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। সে কি কারণে আতœহত্যা করেছে বিষয়টি এখনও জানা যায়নি। তবে তার লিখে যাওয়া আবেগপূর্ণ চিরকুটটি উদ্ধার করা হলেও তদন্ত স্বার্থে ওই চিরকুটের লেখা এখন জানানো সম্ভব নয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food