আজকের শিরোনাম :

ক্ষেতলালে এক গৃহবধূর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ মার্চ ২০১৯, ১৫:২৬

জয়পুরহাটের ক্ষেতলালে ১ সন্তানের জননী এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গৃহবধূর নাম বর্ষা রানী মহন্ত (২০)। থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ (৩ মার্চ) রবিবার প্রতিদিনের ন্যায় সকালে রান্নাবান্না শেষে স্বামী সন্তানসহ নিজে সকালে নাস্তা করেন।

প্রতিমা কারিগর স্বামী জীবন চন্দ্র মহন্ত পেশাগত কাজে বাহিরে গেলে গৃহবধূ বর্ষা রানী মহন্তের বাড়ীর ভিতরে শয়ন কক্ষে কোন সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশিরা  গিয়ে দেখতে পান বর্ষা রানীর মৃত দেহ  ছিলিং ফ্যানের সাথে ঝুলছে। পরে প্রতিবেশিরা ক্ষেতলাল থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

গৃহবধূর স্বামী জীবন চন্দ্র মহন্তের স্থায়ী নিবাস জয়পুরহাট সদর থানার শুকতাহার গ্রামে। গৃহবধূর বাবার বাড়ী জেলার পাঁচবিবি উপজেলার ছাতিনালী গ্রামে। ৬ বছর পূর্বে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের ২ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।  স্বামী জীবন চন্দ্র ক্ষেতলাল পৌর এলাকার ঠাকুরবাড়ীর সুদেব চন্দ্রের বাসায় ভাড়া থেকে প্রতিমা তৈরীর কাজ করে জীবিকা নির্বাহ করে।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ শাহরিয়ার খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আত্মহত্যার প্রকৃত কারন তদন্ত সাপেক্ষে জানা যাবে। এ বিষয়ে ক্ষেতলাল থানায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।


এবিএন/মিজানুর রহমান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ