আজকের শিরোনাম :

ডিবি পরিচয়ে ডাকাতির চেষ্টা, গণপিটুনিতে যুবক নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মার্চ ২০১৯, ০৯:৩২

জেলার ঈশ্বরদী উপজেলায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ডাকাতির চেষ্টাকালে জনতার গণপিটুনিতে অজ্ঞাত পরিচয়ে এক যুবক (২৭) নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাতে ( আনুমানিক দেড়টার সময়) উপজেলার পতিরাজপুর পুরাতন মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে ৫-৬ জনের একটি ডাকাত দল গোয়েন্দা পুলিশ পরিচয়ে পতিরাজপুর গ্রামের এক বাড়িতে ঢুকে ডাকাতির চেষ্টা চালায়। এ সময় স্থানীয় এলাকাবাসী ডাকাতদের ধাওয়া করে একজনকে আটক করে পিটুনি দেন। অন্যরা পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ঈশ্বরদী থানার (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এ ব্যাপারে মুলাডুলি ইউনিয়ন পরিষদ সদস্য তারা মেম্বার জানান, আমার বাড়ির পাশে কমলা ও তাজুল মেম্বারের বাড়িতে একদল ডাকাত হানা দিলে গ্রামবাসী টের পেয়ে তাদের ধাওয়া করে। কয়েকজন পালিয়ে গেলেও অপর জনকে ধরে গণপিটুনি দিলে তার মৃত্যু হয়। তার পরিচয় এখনো জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ তদন্ত করছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ