পটিয়ায় এক গৃহবধূর রহস্যজনক আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০১৮, ২০:২৮

পটিয়া (চট্টগ্রাম), ৩০ মে, এবিনিউজ : পটিয়ার কর্ণফুলীর বড় উঠান ইউনিয়নের দৌলতপুরে দাম্পত্য কলহের জের ধরে রাশেদা বেগম (৩৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।  সে দৌলতপুরের ফল ব্যবসায়ী জসিম উদ্দিনের স্ত্রী বলে জানা গেছে।  

স্থানীয় ভাবে এটি আত্মহত্যার ঘটনা হিসেবে ধারণা করা হলে ও নিহত রাশেদার ভাই মুহাম্মদ সেলিম অভিযোগ করেছেন তার বোনকে নির্মম ভাবে হত্ম্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অপচেষ্টা চালানো হচ্ছে।  পুলিশ রাশেদা বেগমের লাশ উদ্ধার করে  ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাশেদা বেগমের সাথে ১৫ বছর পুবে দৌলতপুরের জসিম উদ্দিনের বিবাহ হয়। তাদের ঔরসে দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। কিন্তু জসিম উদ্দিন নগরীতে আরো একটি বিবাহ করার সংবাদ প্রকাশ হলে তাদের মধ্যে দাম্পত্য কলহের সৃষ্টি হয়।

এর জের ধরে গতকাল বুধবার ভোর রাতে বাথরুমের বাশের সাথে রাশেদা গলায় শাড়ি পেছিয়ে আত্মহত্যা করেছে বলে আত্বীয় স্বজনরা জানালে ও তার ভাই মুহাম্মদ সেলিম তার বোনকে হত্যার অভিযোগ তোলায় রহস্য আরো ঘনিভূত হয়েছে।

পটিয়া থানার এস আই বাসু দেব জানান, তিনি লাশের সূরতহাল রিপোর্ট তৈরী করার সময় গলার বাম পাশে শাড়ী পেছানোর দাগ পাওয়া গেছে।  তিনি  ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছেন বলে জানান।

তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না বলে তিনি জানান।  পটিয়া থানার অফিসার ইনচার্জ শেখ নেয়ামত উল্লাহ জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ