আজকের শিরোনাম :

গলাচিপায় রিপোর্টার্স ক্লাবের ইফতার পার্টি ও আলোচনা সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০১৮, ২০:০৭

পটুয়াখালী, ৩০ মে, এবিনিউজ : ‌‌‌‌‘আমরা সত্য ও ন্যায়ের পক্ষে কথা বলি’ শ্লোগানে অাজ বুধবার গলাচিপা রিপোর্টার্স ক্লাবের ইফতার পার্টি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  এ উপলক্ষে বুধবার বিকাল সাড়ে পাঁচ টায় রিপোর্টার্স  ক্লাবের সভাপতি দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার গলাচিপা উপজেলা প্রতিনিধি সাজ্জাদ আহমেদ মাসুদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দৈনিক কালের ছবি পত্রিকার গলাচিপা উপজেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রুবেল’র সঞ্চালনায় এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক মুক্ত খবর পত্রিকার বরিশাল বিভাগীয় ব্যুরো ও দৈনিক নবচেতনা পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি মো. মশিউর রহমান। সভায় প্রধান অতিথি সাংবাদিক বৃন্দের উদ্দেশে বলেন, সাংবাদিকতা একটি মহাণ পেশা।

 সাংবাদিক হচ্ছে জাতির বিবেক। হলুদ সাংবাদিকতা পেশা বর্জন করে সত্য ও ন্যায়ের পক্ষে বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করাই সাংবাদিকের ধর্ম।

সাংবাদিকদের লেখনীর মধ্য দিয়ে প্রমাণ করতে হবে সাংবাদিক জনগণের বন্ধু। ব্যক্তির চেয়ে সংগঠন বড় এ বিশ্বাসকে বুকে ধারণ করে সংগঠনের স্বার্থে আপনারা ঐক্যবদ্ধ থাকবেন।

অন্যায় ও দূর্নীতির সাথে কোন আপোষ নয়। আলোচনা শেষে মিলাদ, দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন,   দৈনিক বরিশাল সময়, দৈনিক বর্তমান সময়, এবিনিউজ টুয়ান্টি ফোর ও দৈনিক দিন প্রতিদিন এর ভ্রাম্ম্যমান জেলা প্রতিনিধি এবং দৈনিক  বজ্রশক্তির গলাচিপা প্রতিনিধি মো. জিল্লুর রহমান জুয়েল, দৈনিক দেশের পত্রের গলাচিপা প্রতিনিধি আশিক মাহমুদ রুসেল, দৈনিক সন্ধ্যা বাণীর গলাচিপা প্রতিনিধি মো. জসিম উদ্দিন, বিজয় টিভির গলাচিপা প্রতিনিধি মো. আহসান উদ্দিন জিকো, দৈনিক মুক্ত আলোর গলাচিপা প্রতিনিধি মো. আজীম, দৈনিক বরিশাল অঞ্চলের গলাচিপা প্রতিনিধি সঞ্জিব দাস, ভোরের আলোর গলাচিপা প্রতিনিধি কমল সরকার, দৈনিক সন্ধ্যা বাণীর জেলা ব্যুরো মো. বাইজিদ শিকদার, দৈনিক আজকের বরিশালের গলাচিপা প্রতিনিধি সাব্বির আহম্মেদ (ইমন),  দৈনিক সংবাদ সকালের গলাচিপা প্রতিনিধি মো. হাফিজ, দৈনিক দূর্নীতি চিত্রের গলাচিপা প্রতিনিধি গোলাম মাহমুদ স্বপন, দৈনিক দিন প্রতিদিনের গলাচিপা মেডিকেল প্রতিনিধি মো. নাসির উদ্দিন, অনলাইন শিক্ষা তথ্য ডট কম-এর স্টাফ রিপোর্টার মো. নজরুল ইসলাম, দৈনিক সকালবেলার গলাচিপা প্রতিনিধি রাকিবুল ইসলাম প্রমুখ।

এবিএন/জিল্লুর রহমান জুয়েল/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ