আজকের শিরোনাম :

নাসিরনগরে ভাইয়ের হাতে ভাই খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০১৮, ১৯:৫৮

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া), ৩০ মে, এবিনিউজ : জেলার নাসিরনগরে পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হওয়ার খবর পাওয়া গেছে।  ঘটনাটি ঘটেছে,  আজ বুধবার রাত অনুমান ৮ঘটিকায় উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামে।  নিহতের নাম মোঃ বাচ্চু মিয়া (৪৫)। তার পিতার নাম মৃত ইলাল উদ্দিন। বাচ্চু মিয়া বিবাহিত ও চার সন্তানের জনক বলে তার ভাতিজা কারী মোঃ কামাল উদ্দিন (ফুলন মিয়া) জানান।

ঘটনার বিবরণে জানা গেছে ধরমন্ডল গ্রামে নূর মিয়া চোরা ও তার দুই ছেলে জাহির মিয়া ও ফুলনের মাঝে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া শুরু হলে নূরু চোরার ছোট ভাই নিহত বাচ্চু মিয়া (৪৫) পিতা ও পুত্রের ঝগড়া থামাতে যায়।

নূরু চোরার ছেলে কারী মোঃ কামাল উদ্দিন (ওরুফে ফুলন মিয়া) মোবাইলে ফোনে এ প্রতিনিধিকে জানান এ সময় নূরু চোরার হাতে থাকা ধারালো বল্লম (পল) দিয়ে বাচ্চু মিয়াকে গাই মারে। মুমুর্ষ অবস্থায় বাচ্চু মিয়াকে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া পড়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মারা যায়।

নূরু চোরার ছেলে কারী মোঃ কামাল উদ্দিন (ফুলন মিয়া) মোবাইল ফোনে এ প্রতিনিধিকে জানান বাচ্চু মিয়া খুবই ভালো মানুষ ছিলেন। বাচ্চু মিয়া রিক্সা চালিয়ে অতি কষ্টে চারটি সন্তান নিয়ে জীবন ধারণ করতেন। ফুলন মিয়া আরও জানান আমার পিতা নূরু মিয়া একজন কুখ্যাত চোর। নূরু মিয়া দীর্ঘদিন যাবত ধরমন্ডল সহ পাশ্ববর্তী এলাকায় চুরি, ডাকাতি ও মাধক ব্যবসা করে আসছে।

কারী মোঃ কামাল উদ্দিন (ফুলন মিয়া) আরো জানান আমার পিতা নূরু চোরা এ পর্যন্ত ৯টি বিয়ে করেছে। বর্তমানে তার নয় স্ত্রীর গর্ভে ২৬জন ছেলে মেয়ে রয়েছে। প্রত্যেকটি ছেলে মেয়ে চুরি, ডাকাতি, চেইনচুরিসহ মাদক ব্যবসার সাথে জড়িত। আমি আমরা এক বোন ও এক ভাই তার প্রথম স্ত্রীর সন্তান। তিনি বলেন আমি কারীয়ানা পাশ করিছি। বর্তমানে বিভিন্ন মসজিদ মাদ্রাসায় চাকরি করে জীবন ধারণ করছি।

এ ব্যাপারে নুরু চোরার সাথে একাধিক বার যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।  নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু জাফরের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে চাইলে তিনি খুনের ঘটনার সত্যতা স্বীক্ষার করেন। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এবিএন/মোঃ আব্দুল হান্নান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ