আজকের শিরোনাম :

গোদাগাড়ীতে আদিবাসী নারীকে পিটিয়ে জখম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২১:০৪

সামান্য কথা কাটাকাটির জের ধরে শ্রী সাবিতা রানী নামের এক আদিবাসী নারীকে পিটিয়ে জখম করেছে মোঃ লালচাঁদ নামে এক পুরুষ। গতকাল সোমবার বিকেলে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নের তালাই ছাতনীপাড়া  গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, তালাই ছাতনীপাড়া  গ্রামের মৃত হরিপদর বিধবা মেয়ে সামিতা রানী মাঠে কাজ করার সময় একই গ্রামের আব্দুল জলিলের জামাই লালচাঁদের কথাকাটাকাটির এক পর্যায়ে লালচাঁদ পায়ের সান্ডেল খুলে এলোপাথাড়ি মারে এ সময় বাম চোখে রক্ত জমাট বাধেঁ দেখতে সমস্যা হচ্ছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে  হাসপাতালে নিয়ে আসে। সে এখুন চিকিৎসারত অবস্থায় আছে।

বুধবার বিকেলে সাবিতা রানী গোদাগাড়ী মডেল থানায় অভিযোগ করে বলেন,আমি পরের জমিতে কাজ করে স্বামী হারা এক সন্তান নিয়ে সংসার চালাই আমি ওর সাথে ঝগড়া করতে যাইনি সে আমাকে খারাপ কথা বলায় কথাকাটাকাটি হয় সে সময় আমাকে পিটিয়ে জখম করে। আমি বর্তমানে কোন কাজ করতে পারছিনা আমার সংসার কি করে চলবে। আমি এর সুবিচার চাই।

অভিযোগের বিষয়ে গোদাগাড়ী মডেল থানার তদন্ত ওসি হাসমত আলী বলেন, আদিবাসী নারীকে পিটিয়ে জখম করার ঘটনা আমি শুনেছি এবং অভিযোগ পাওয়া মাত্রই দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছি।

এবিএন/শামসুজ্জোহা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ