আজকের শিরোনাম :

উপজেলা পরিষদ নির্বাচন

দেবহাটায় ১২ জনের মনোনয়নপত্র জমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২০

দেবহাটায় উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান ৪ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকতা ইকবাল হোসেনের কাছে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা প্রদান করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সূত্র জানায়, মঙ্গলবার মনোনয়নপত্র জমা প্রদানের শেষ দিনে উপজেলা চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেবহাটা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি, সাবেক দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বর্তমান জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট গোলাম মোস্তফা, দেবহাটা উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মাহবুব আলম খোকন ও মুক্তিযুদ্ধকালীন ৯নং সেক্টরের সাব-সেক্টর কমান্ডার ক্যাপ্টেন শাহজাহান মাষ্টারের ছেলে সাঈদ মাহমুদ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাবেক যুবলীগের সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনি, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ ও উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান বকুল মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ ছাড়া মহিলা চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য প্রিয়াংকা রানী, নাট্য নির্মাতা জি.এম সৈকতের সহধর্মীনি জি.এম স্পর্শ ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আমেনা রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তার অফিস সূত্র জানায়, আগামী ২৮ ফেব্রুয়ারি যাচাই বাছাই ও ৭ মার্চ পর্যন্ত মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন।

এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ