আজকের শিরোনাম :

মুরাদনগরে এক যুবকের রহস্যজনক মৃত্যু : স্ত্রী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৫৩

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বাসার সিলিং ফেনের হুকের সাথে গলায় ফাঁস লাগিয়ে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের স্ত্রী’র দাবী সে আত্নহত্যা করেছে পক্ষান্তরে নিহতের পরিবারের দাবী স্ত্রী’র পরকিয়ার কারনে তাকে খুন করা হয়েছে।মুরাদনগগর থানার পুলিশ আজ মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল হতে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে নিহতের স্ত্রীকে পুলিশ গ্রেফতার করেছে। নিহত যুবকের নাম সুমন(২৮)। সে উপজেলার যাত্রাপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত মহরম আলীর ছেলে।  সে ছিল তিশা বাস সার্ভিসের একজন চালক। নিহত সুমন উপজেলার পৈয়াপাথর গ্রামের খলিলুর রহমানের বাড়িতে ভাড়াটিয়া হিসাবে স্ত্রীকে নিয়ে বসবাস করছিল।

পুলিশ ও স্থানিয় সুত্র জানায় গতকাল সোমবার রাতে সুমন বাসায় ফিরে। স্ত্রীর সাথে পারিবারিক বিষয় নিয়ে কিছুটা ঝগড়া হয়। ভোরে সুমনের দেহ সিলিংয়ের ফ্যানের হুকের সাথে গলায় ওড়নার কাপড় দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় দেখে। পরিবারের লোকজন তাকে নামিয়ে দেবিদ্ধার হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে।

ঘটনার রাতে সুমনের বাসায় তার স্ত্রী ছাড়াও তার শ্বাশুরি ও শ্যালক ছিল। খবর পেয়ে মুরাদনগর থানার এস আই শাখাওয়াতের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পৈয়াপাথর হতে সুমনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ নিহতের স্ত্রী তিশা আক্তার(২১)কে গ্রেফতার করে।

মুরাদনগর থানার এস আই শাখাওয়াত জানান সুমনের লাশের সুরতহাল কালে তার গলায় ফাঁস লাগানোর দাগ ছাড়া শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন নেই।

সুমনের নিহতের বিষয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া যায়। নিহতের স্ত্রী তিশা আক্তার(২১) জানায় তার স্বামী মাতাল অবস্থায় বাসায় ফিরে আমাকে প্রায়ই মারধর করত। গতরাতেও বাসায় ফিরে আমাকে মারধর করেছে। সে নিজেই গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে। অপরদিকে নিহত সুমনের ভাই ফারুক জানায় তার ভাইয়ের স্ত্রী রিমা এক যুবকের সাথে পরকিয়ায় লিপ্ত। আমার ভাইকে ওরা হত্যা করে ফ্যানের হুকের সাথে ঝুলিয়ে রেখেছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মঞ্জুরুল আলম জানান সুমনের লাশ ময়না তদন্তের পর প্রকৃত বিষয়টি বের হয়ে আসবে তবে নিহতের ভাই ফারুক আত্নহত্যার প্ররোচনার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছে। স্ত্রী তিশা আক্তারকে অভিযোগের আলোকে গ্রেফতার করা হয়েছে।


এবিএন/শাকিল মোল্লা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ