আজকের শিরোনাম :

পেকুয়ায় ২ ভাইয়ের উপর গুলিতে ছোট ভাই নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০১৮, ১৭:৪৬

পেকুয়ায় (কক্সবাজার), ৩০ মে, এবিনিউজ : ছাগল চুরির ঘটনায় থানায় অভিযোগ দেয়াকে কেন্দ্র করে কক্সবাজারের পেকুয়ায় একদল সশস্ত্র সন্ত্রাসীর গুলিতে মো.হাসেম (২৬) নামের এক যুবক নিহত হয়েছে । ওই সময় নিহতের বড় ভাই যুবলীগ নেতা মো.শাহজাহানও গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসকরা। পরে চট্টগ্রামে নেয়ার পথে গুলিবিদ্ধ ছোট ভাই মো.হাসেম মারা যান। গত মঙ্গলবার (৩০মে) দিবাগত রাত ১টার দিকে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকায় এ ঘটে।

সন্ত্রাসীদের গুলিতের নিহত ছোট ভাই মো.হাসেম (২৬) ও আহত বড় ভাই শাহাজাহান (৩৪)  পেকুয়া সদর ইউনিয়নের বাইম্যাখালী এলাকার নুরুল হোসেনের ছেলে। এঘটনায় অস্ত্রসহ আটজনকে আটক করেছে পুলিশ। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে শাহজাহানের একটি ছাগল চুরি হয়।

 এ নিয়ে বাইম্যাখালী গ্রামের তোফাইল, সাদ্দাম, সালাহ উদ্দিনসহ কয়েকজনকে আসামি করে পেকুয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন শাহজাহান। গত মঙ্গলবার বিবাদিদের বিরুদ্ধে নোটিশ দেয় পুলিশ। এ নোটিশ দেয়াকে কেন্দ্র করে যুবলীগ নেতা শাহজাহানের সাথে অভিযুক্তদের দু'দফা বাকবিতন্ডা হয়।

স্থানীয়রা জানায়, শাহজাহান ও তার ভাইসহ কয়েকজন ওইদিন রাতে বাড়ির পাশে সড়কে গল্প করছিলেন। এ সময় তোফাইলসহ ৮/১০জন সশস্ত্র সন্ত্রাসী শাহজাহান ও তার ভাই হাসেমকে লক্ষ্য করে কয়েক রাউন্ড ছোড়ে। এসময় বেশ কয়েক রাউন্ড গুলি শাহজাহান ও হাসেমের শরীরের বিভিন্ন স্থানে লাগে। পরে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ছোট ভাই মো.হাসেম মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে ৮ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। একইসাথে হত্যাকান্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র ও  গুলি উদ্ধার করা হয়েছে।


এবিএন/মুুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ