আজকের শিরোনাম :

বগুড়ার ধুনটে নববধূর রহস্যজনক মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১২

বগুড়ার ধুনটে স্বামীর বাড়ীতে সুমাইয়া খাতুন (১৮) নামে এক নববধুর রহস্যজনক মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ রবিবার বিকেল ৫টায় হাসপাতালে নেওয়ার পথে ওই নববধুর মৃত্যু হয়। নিহত সুমাইয়া খাতুন ভান্ডারবাড়ী ইউনিয়নের হৃদয় সরকারের স্ত্রী ও গোসাইবাড়ী কে,ও বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী।

স্থানীয়সূত্রে জানাগেছে, ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের কৈগাড়ী গ্রামের শামিম সরকারের ছেলে হৃদয় সরকারের সাথে গত ৩ মাস আগে শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের বটতলা এলাকার রুমান চাকলাদারের মেয়ে সুমাইয়া খাতুনের বিয়ে হয়। বিয়ের পর সুমাইয়া তার স্বামীর বাড়ীতে থেকেই লেখাপড়া করে আসছিল।

প্রতিবেশি লোকজন জানান, বিয়ের পর থেকেই পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে হৃদয় ও তার স্ত্রী সুমাইয়ার কলহ চলে আসছিল। রবিবার বিকেল ৪টায় সুমাইয়া গলায় দড়ি দিয়ে আত্বহত্যার চেষ্টা করেছে বলে হৃদয় তার পরিবারের লোকজনকে জানায়।

এরপর তারা সুমাইয়াকে নিয়ে হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। কিন্তু পথিমধ্যে মরিচতলা এলাকায় সুমাইয়ার মৃত্যু হয়। তবে নববধুর রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকাবাসীর মাঝে নানা গুঞ্জন শুরু হয়েছে।
 
ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।   


এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ