উপজেলা নির্বাচনে

কালিয়াকৈর নৌকার টিকেট পেলেন রেজাউল করিম রাসেল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৯

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা নির্বাচনে নৌকার টিকেট পেয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ  বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল করিম রাসেল।

জানা যায়, আসন্ন কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন শিকদার, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মোঃ রেজাউল করিম রাসেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রীর নিকট আত্মীয় মো. মুরাদ কবীর দলীয় মনোনয়ন চান।

 নানা জল্পনা কল্পনার পর শনিবার বাংলাদেশ আওয়মীলীগের সভাপতি শেখ হাসিনা এমপি’র স্বাক্ষরিত পত্রের মাধ্যমে বর্তমান উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাসেলকে আসন্ন কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রদান করেন।

রেজাউল করিম রাসেলের দলীয় মনোনয়ন পাওয়ার খবর কালিয়াকৈরে পৌঁছিলে শত শত দলীয় লোকজন স্বতঃস্ফুর্ত ভাবে রবিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আনন্দ মিছিল  করেন। আনন্দ মিছিল শেষে  মিষ্টি বিতরণ করা হয়। অপরদিকে কালিয়াকৈর পৌর আওয়ামী লীগ দলীয় সভানেত্রীর দেয়া রেজাউল করীম রাসেলের দলীয় মনোনয়ন বাতিল করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়যামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মুরাদ কবীরকে দলীয় মনোনয় দেয়ার দাবী জানান।

আজ রবিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুরাদ কবীরের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সাংবাদিক সন্মেলনে পৌর আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযুদ্ধা মোঃ আব্দুল ওহাব মিয়া লিখিত বক্তব্যের মাধ্যমে ওই  দাবী জানান।


এবিএন/আলমগীর/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food