আজকের শিরোনাম :

নন্দীগ্রামে শহীদ শামছুজ্জোহার মৃত্যুবার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:২৭

বগুড়ার নন্দীগ্রামে ছাত্রলীগ নেতা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র শহীদ শামছুজ্জোহার ২৫ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। 

এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় উপজেলা রোডের সাবরেজিষ্ট্রি অফিস সংলগ্ন এলাকায় শহীদ শামছুজ্জোহা স্মৃতিস্তম্ভে পৌর ছাত্রলীগের উদ্যাগে মোমবাতি প্রজ্জ্বলন, এক মিনিট নিরবতা পালন ও তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। 

এ সময় শহীদ শামছুজ্জোহার বড় ভাই সাবেক উপজেলা সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা গামা, ছাত্রলীগ নেতা শুভ আহম্মেদ, খাররুল ইসলাম সাহেদ, আবু সাঈদ, রাব্বি হাসান, তৌহিদুল ইসলাম, আল অমিন শেখ, রাকিব হাসান, শেখ রাসেল, মেহেদি হাসানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য ১৯৯৩ সালের ২৩ ফেব্রুয়ারি দুপুরে নন্দীগ্রাম উপজেলা রোডের সাবরেজিষ্ট্রি অফিস এলাকায় জামায়াত শিবিরের হামলায় ছাত্রলীগ নেতা ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র শামছুজ্জোহা নিহত হয়। তিনি নন্দীগ্রাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যার ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ শফিউল আলম বুলুর ছেলে ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহর ছোট ভাই। 

এবিএন/অদ্বৈত কুমার আকাশ/গালিব/জসিম
 
 

এই বিভাগের আরো সংবাদ