আজকের শিরোনাম :

ধর্ষনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২০

নারী-শিশু ধর্ষনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং ধর্ষনের বিরুদ্ধে গণপ্রতিরোধ তোলার আহবান জানিয়েছেন, গাইবান্ধা জেলার বৃহত্তর সংগঠন গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের কর্মরত সাংবাদিক বৃন্দ।

আজ শনিবার পত্রিকায় প্রকাশর্থে যৌথ এক বিবৃতিতে রিপোর্টার্স ফোরাম সভাপতি, বাসদ আহবায়ক ও বিশিষ্ট সাংবাদিক কমরেড রফিকুল ইসলাম রফিক বলেন, সারা দেশে নারী ও শিশুদের নির্যাতন, ধর্ষন ও হত্যা বেড়েই চলেছে। এর ভয়াবহ মাত্রায় আসার অন্যতম কারন বিচার না হওয়ার প্রবণতা।
গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রধান বলেন, নারী- শিশু নির্যাতনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ সামাজিক আন্দোলন ও প্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রতিরোধের কারনে অপরাধীরা কোনঠাসা হয়ে পড়বে।

অন্যানের মধ্যে বিবৃতি প্রদান করেছেন, সহ-সভাপতি শাহ আলম সরকার সাজু , সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক তারাজুল ইসলাম, দপ্তর সম্পাদক কালামানিক দেব, প্রচার ও সাহিত্য সম্পাদক বি কম শিখা দত্ত , কার্য নির্বাহী সদস্য নুর আলম আকন্দ, মোস্তাফিজুর রহমান , সাধারণ সদস্য ও দৈনিক চাদঁনী বাজার পত্রিকার স্টাফ রিপোটার শ্যামল রায় জীবু বাবু , সাইদুল ইসলাম, মিজানুর রহমান ও আব্দুর রাজ্জাক প্রমূখ।
   
এবিএন/তাজুল ইসলাম প্রধান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ