আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০১৮, ১৬:০২

সিরাজগঞ্জ, ৩০ মে, এবিনিউজ : সিরাজগঞ্জের কামারখন্দে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আশান হাবীব (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন র‌্যাবের তিন সদস্য ল্যান্স নায়েক ছাবলুর রহমান, নায়েক তোফায়েল আহমেদ ও কনস্টেবল আরিফ হোসেন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আজ বুধবার গভীর রাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভার ব্রিজের পাশের ইউক্যালিপটাস বাগানের ভেতরে এ ঘটনা ঘটে। নিহত হাবীব ওই উপজেলার কামারখন্দ হাটপাড়া গ্রামের ইজার উদ্দিনের ছেলে। র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান জানান, ঝাঐল ওভার ব্রিজের অদূরে পশ্চিমে ৫/৬ জন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী ও বিক্রেতা অবস্থান করছে।

এমন গোপন খবর পেয়ে রাত পৌনে ১টার দিকে উল্লেখিত স্থানে অভিযান চালায় র‌্যাব -১২ সদস্যরা। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে মাদক বিক্রেতারা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় হাবীবকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি, ২০ বোতল ফেনসিডিল ও এক হাজার পিস ইয়াবাসহ মাদক সেবনের সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। উল্লেখ, নিহত হাবীবের বিরুদ্ধে সিরাজগঞ্জের বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে বলে তিনি উল্লেখ করেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ