আজকের শিরোনাম :

রাজবাড়ীতে ট্রাক উল্টে হেলপার নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৪৮

রাজবাড়ীতে বালিবাহী ট্রাক উল্টে চাপা পড়ে হেলপার রাজু শেখ (৩৫) নিহত হয়েছেন । আজ (২৩ ফেব্রুয়ারি) শনিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা সদরের বসন্তপুর বাজারের পাশে দৌলতদিয়া-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাজু ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার তালমা গ্রামের দিলু শেখের ছেলে। বসন্তপুর বাজারের ব্যবসায়ী সবুজ আহাম্মেদ বলেন,‘গোয়ালন্দমোড়ের দিক থেকে আসা ফরিদপুরমুখী বালিবাহী ট্রাকটি বসন্তপুর বাজারের কাছে এলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।

এসময় আমিসহ স্থানীয় ব্যাবসায়ীরা গিয়ে দেখি ট্রাকের নিচে চাপা পড়ে আছেন এক ব্যক্তি। সেখানে আর কেউ নেই। তাৎক্ষণিক রাজবাড়ী ফায়ার সার্ভিস অফিসে খবর দেওয়া হলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।‘

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক শওকত আলী সারাবাংলাকে বলেন, ‘দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই ট্রাকটির চালক পালিয়ে যান। নিহত ব্যক্তি ওই ট্রাকের হেলপার। তার বুকে চাপ লেগেছিল। আমরা বেলা ১২টার দিকে তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওনা হই। তখনও তিনি জীবীত ছিলেন। তবে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।
 

এবিএন/রবিউল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ