আজকের শিরোনাম :

কটিয়াদীতে ৮ঘন্টার অভিযানে ১৯জন গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০১৮, ১৩:১৪

কটিয়াদী (কিশোরগঞ্জ), ৩০ মে, এবিনিউজ : কটিয়াদী মডেল থানা পুলিশের আট ঘন্টার বিশেষ অভিযানে এক নারীসহ ১৯জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী গ্রেপ্তার হয়েছে। তাদের কাছ থেকে এসময় শতাধিক পিস ইয়াবা এবং প্রায় আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

গতকাল মঙ্গলবার ভোর থেকে দুপুর পর্যন্ত উপজেলার করগাঁও, মানিকখালী, ধূলদিয়া, গচিহাটা, লোহাজুরী, জালালপুর ও পৌর এলাকার কিছু অংশে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ফেরদৌস হাসান কাজল, সুমন মিয়া, বাবুল, নূর মোহাম্মদ, দুলাল, সাগর মিয়া, কাজল, হাছেন আলী, হাদিউল, মকবুল হোসেন, সেন্টু মিয়া, রফিক মিয়া, উসমান, হারুন, সাদ্দাম, লোকমান হাকিম, হৃদয়, বুলবুল ও নারী মাদক ব্যবসায়ী হাসিনা।

এ সময় অভিযানে নেতৃত্ব দেন কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলাম। অভিযান শেষে সাংবাদিকদের তিনি বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। মাদকমুক্ত না হওয়া পর্যন্ত অভিযান চলবে।

কটিয়াদী থানার ওসি মো. জাকির রব্বানী বলেন, কটিয়াদী থানা এলাকার ২৫০জন মাদক ব্যবসায়ীর তালিকা করা হয়েছে। অভিযানের স্বার্থে তাদের নাম প্রকাশ করা সম্ভব নয়। ইতোমধ্যে বেশ কিছু চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। অভিযান অব্যহত থাকবে। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

 

এবিএন/রাজীব সরকার পলাশ/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ