আজকের শিরোনাম :

রাজবাড়ীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫টি দোকান পুড়ে ছাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০০

রাজবাড়ী শহরের বড় বাজারে আগুন লেগে পাঁচটি দোকানের মালামাল পুড়ে গেছে। এ ঘটনায় কমপক্ষে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি দোকানীদের। ক্ষতিগ্রস্থ দোকানগুলো হচ্ছে দত্ত ইলেকট্রনিক, মেধা স্টোর, সোহানা কসমেটিক্স ও রিয়াজ স্টোর।

মেসাস নারায়ন চন্দ্র দত্ত ইলেকট্রনিক  দোকানের  মালিক মানিক দত্ত জানান, এই অগ্নিকাণ্ডের ঘটনায় আমার দোকানের প্রায় ৮০লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। কিন্তু প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হতে পারে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

স্থানীয় সুত্রে জানা গেছে আজ (২২ ফেব্রুয়ারি) শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে এ আগুনের সূত্রপাত হয়। প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার আব্দুল হালিম স বলেন, ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিটের মাধ্যমে ‘রিয়াজ স্টোর’ নামে একটি কসমেটিকসের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। পরে তা আশেপাশের আরও চারটি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আমাদের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ মার্কেটের তিন পাশে কোনো জানালা-দরজা না থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে একটু বেগ পেতে হয়েছে আমাদের।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এ অগ্নিকাণ্ডে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তদন্ত সাপেক্ষে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিশ্চিত হওয়া যাবে।

 

এবিএন/রবিউল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ