আজকের শিরোনাম :

বিজয়নগরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫৯

বিজয়নগরে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।  দিবসটি উপলক্ষে ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধা নিবেদন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, বইমেলা, আলোচনা অনুষ্ঠান ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।  একুশের প্রথম প্রহরে উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এরপর একে একে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন, উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠন, জাতীয় পার্টি, বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ দিকে বৃহস্পতিবার (২১শে ফেব্রুয়ারি) উপজেলা পরিষদ মাঠে কেন্দ্রীয়  শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগারের সভাপতিত্বে এবং সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আল মামুনের সঞ্চালনায়  আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এড: তানভীর ভূঁইয়া।

অন্যান্যদের মধ্যে সভায় বক্তব্য রাখেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার, জেলা পরিষদের সদস্য সৈয়দা নাখলু আক্তার, মুক্তিযোদ্ধা কমান্ডার মো: তারা মিয়া, ইউপি চেয়ারম্যান মো: জিয়াউল হক বকুল, মো: আল মামুন, সাবেক চেয়ারম্যান  হাজী আক্তার হোসেন, যুব লীগের সাধারণ সম্পাদক মো: রাসেল খান  প্রমূখ।

 এবিএন/টিপু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ