আজকের শিরোনাম :

উপজেলা পরিষদ নির্বাচন

সিংড়ায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে হামলার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৪

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আদেশ আলী সরদারের সমর্থক যুবলীগ নেতা শহিদুল ইসলাম (৪০) এর উপর আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম শফিকের সমর্থকরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  গতকাল বুধবার বিকেলে সিংড়া পৌর বাসস্ট্যান্ডে বৈঠা ও ঝাঁড়– মিছিল থেকে তার উপর অতর্কিত হামলা চালানো হয় বলে অভিযোগ করেন তিনি।

বর্তমানে তিনি সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।  শহিদুল ইসলাম সিংড়া পৌরসভার দক্ষিণ দমদমা গ্রামের মৃত আফছার আলীর ছেলে এবং পৌর যুবলীগের সাবেক সহ সভাপতি।

সাবেক যুবলীগ নেতা অসুস্থ্য শহিদুল ইসলাম জানান, বিকেলে সিংড়া পৌর বাসস্ট্যান্ডে একটি চা এর স্টলে বসে ছিলাম। এমন সময় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রাথী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিকের নেতৃত্বাধীন বৈঠা ও ঝাঁড়– মিছিল থেকে পলকের দালাল, মেয়রের দালাল, হাইব্রীডের দালালকে ধর শ্লোগানে শফিকের সমর্থক নাদিম, মিন্টু ও সাধুর নেতৃত্বে আমার উপর হামলা চালায় এবং বৈঠা দিয়ে বেদম মারপিট করা হয়। এসময় উপস্থিত জনতা এগিয়ে এসে আমাকে প্রাণে বাঁচিয়ে হাসপাতালে ভর্তি করে।

স্বতন্ত্র প্রার্থী আদেশ আলী সরদার হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, আমি সহিংসতার পক্ষে না। নির্বাচনকে কেন্দ্র করে প্রতিবাদের নামে বৈঠা মিছিলের মাধ্যমে দেশীয় অস্ত্র প্রদর্শন এবং মানুষকে হুমকি দিয়ে ও জিম্মি করে এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি এটা কাম্য নয়। তিনি অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের কঠোর শাস্তি দাবী করেন।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রাথী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম জানান, সম্প্রতি শেরকোল ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা কামরুল সরকারের উপর হামলার প্রতিবাদে বুধবার বিকেলে শান্তিপূর্ন ভাবে বিক্ষোভ মিছিল করেছি। সেখানে এ ধরনের কোন ঘটনা ঘটেনি। প্রতিপক্ষ বিষয়টি নিয়ে মিথ্যা অপপ্রচার করছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, এঘটনায় এখনও কোন অভিযোগ পাই নি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/রাকিবুল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ