আজকের শিরোনাম :

গোদাগাড়ীতে ন্যাশনাল সার্ভিসকর্মীদের বেতন বৃদ্ধির দাবিতে প্রতিমন্ত্রীর নিকট আবেদন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪১

দেশরত্ন শেখ হাসিনার অগ্রাধিকার ভিত্তিক ঘরে ঘরে চাকরি প্রদানের প্রকল্প ‘ন্যাশনাল সার্ভিস প্রকল্প’র রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ন্যাশনাল সার্ভিক কল্যাণ পরিষদের কর্মীরা প্রকল্পের মেয়াদ ও ভাতা বৃদ্ধির দাবিতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর নিকট গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে আবেদন প্রেরণ করেছেন। আজ বুধবার সকাল ১১ টায় গোদাগাড়ী উপজেলা ন্যাশনাল সার্ভিস কল্যাণ পরিষদের বিপুল সংখ্যাক কর্মীরা একত্রিত হয়ে এই আবেদন জমা প্রদান করা হয়।

আবেদনে বলা হয়, জাতির জনকের সুযোগ্য কণ্যা, মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্রাধিকার ভিত্তিক ঘরে ঘরে চাকরি প্রদান প্রকল্প ‘ন্যাশনাল সর্ভিস প্রকল্প’ তিন মাসের মৌলিক প্রশিক্ষণ গ্রহণ করে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে  দুই বছর মেয়াদী অস্থায়ী ভিত্তিতে মাসিক ৬ হাজার টাকা কর্মভাতা পেয়ে আসছে।

দুই বছর শেষ গোদাগাড়ী উপজেলার ৮৩৬ জন যুব ও যুব মহিলা কর্মহীন হয়ে পড়বে। ক্ষতিগ্রস্থ হবে তাদের পরিবার। ভবিষ্যতে একটি সার্বভোমত্ব রাষ্ট্রের জন্য এসব বেকার যুবক ও যুবতীদের বেতন ভাতা বৃদ্ধি ও প্রকল্প মেয়াদ বাড়ালে প্রধানমন্ত্রী ঘোষিত ‘ভিষণ ২০২১/২০৪১’ বাস্তবায়নে সরকার ও জনগণের সঞায়তাকরী/সেবাদানকারী হিসাবে কাজ করার আকুল আবেদন জানান।

এবিএন/শামসুজ্জোহা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ