আজকের শিরোনাম :

চট্টগ্রামে বন্ধুকযুদ্ধে ছিনতাইকারী গুলিবিদ্ধ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২০

চট্টগ্রামে গোপন তথ্যে ছিনতাইকারীর অবস্থান চিহ্নিত করে পুলিশ। তাদের গ্রেফতারে অভিযান পরিচালনা করতে গিয়ে পুলিশের সাথে ছিনতাইকারীদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

মঙ্গলবার রাত ২টার দিকে নগরীর কোতোয়ালী থানার নন্দনকানন বোস ব্রাদার্স মোড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে।
এ ঘটনায় আহত হয়েছে দুই পুলিশ সদস্য। 

গুলিবিদ্ধ অবস্থায় আসলাম হোসেন ওরফে ইমন ওরফে আলমাছ (৩০) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ। তা ছাড়া ঘটনাস্থল থেকে একটি এলজি ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করার কথা জানিয়েছে পুলিশ। 

আহত পুলিশ সদস্যরা হলেন, কোতোয়ালী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুহুল আমিন ও রণেশ বড়ুয়া।
 
গুলিবিদ্ধ ছিনতাইকারী আসলাম হোসেনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ হেফাজতে ভর্তি করার কথা জানিয়ে কোতোয়ালি থানার (ওসি) মোহাম্মদ মোহসিন বলেন, আসলাম হোসেন ওরফে ইমনের নেতৃত্বে একটি ছিনতাইকারী গ্রুপ নগরীর, কোতোয়ালী, নিউমার্কেট, বোস ব্রাদার্স, নন্দনকানন, জুবলি রোড, সিনেমা প্যালেসসহ বেশ কয়েকটি জনবহুল এলাকায় দীর্ঘদিন ধরে ছিনতাই করে আসছে। 

মঙ্গলবার রাতে গ্রুপটি নন্দনকানন বোস ব্রাদাসের সামনে ছিনতাইয়ের উদ্দ্যেশে অবস্থান করছে খবর পেয়ে তাদের গ্রেফতারে অভিযানে যায় কোতোয়ালি থানা পুলিশের একটি টিম। পুলিশ দেখে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
 
পরে তাদেরকে ধাওয়া দিলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। পরে পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোঁড়ে। এতে দুই পুলিশ সদস্য আহত হয়। এবং কিছুক্ষণ পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ আলমাছকে উদ্ধার করে পুলিশ হেফাজতে হাসপাতালে ভর্তি করা হয়। 

ওসি মোহসিন বলেন, গ্রেফতার গুলিবিদ্ধ ছিনতাইকারী আসলাম হোসেনের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় অস্ত্র, ছিনতাই, ডাকাতিসহ নানা অভিযোগে ১১টি মামলা আছে। তাকে জিজ্ঞাসাবাদ করে এ ছিনতাইকারী দলের অপর সদস্যদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হবে বলে জানান ওসি মোহসিন। 

এবিএন/রাজীব সেন প্রিন্স/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ