আজকের শিরোনাম :

মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৬

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (ময়মনসিংহ) ফেব্রুয়ারি-১৯ঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে অবস্থিত মুক্তিযুদ্ধের চেতনা ধারনকারী  শিক্ষাঙ্গন মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৯  আজ (১৯ ফেব্রুয়ারি) ২০১৯ মঙ্গলবার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাটির শুভ উদ্বোধন এবং পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবর।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, খেলাধুলার মাধ্যমে শরীর ও মন ভালো থাকে। শিক্ষার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশের প্রয়োজনীয়তা তুলে ধরেন তিনি।  

 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ জসিম উদ্দিন খান এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. এ. এস. মাহফুজুল বারি, সভাপতি, শিক্ষক সমিতি, প্রফেসর ড. এম এ এম ইয়াইয়া খন্দকার, পরিচালক, বাউরেস এবং সদস্য, বিদ্যালয় পরিচালনা কমিটি এবং প্রফেসর ড. ফৌজিয়া সুলতানা, আহ্বায়ক, প্রভোষ্ট কাউন্সিল ।

মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যালয়ের প্রধান শিক্ষক খন্দকার জাহানারা হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।


এবিএন/দীন মোহাম্ম্দ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ