খানসামায় উপজেলা নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২৫

দ্বিতীয় ধাপে পঞ্চম আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জাকজমকপূর্ণভাবে এবং বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমূখর পরিবেশে গতকাল সোমবার খানসামা উপজেলায় প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। 

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী  লীগের সাধারণ সম্পাদক প্রভাষক সফিউল আযম চৌধুরী লায়ন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে ২ বারের উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান মো. সহিদুজ্জামান শাহ্,  উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবু হাতেম এবং জাতীয় পার্টি (এরশাদ) উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোনাজাত হোসেন চৌধুরী মিলন মনোনয়নপত্র দাখিল করেছেন। 

ভাইস্ চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা পরিষদের ২ বারের নির্বাচিত ভাইস্ চেয়ারম্যান এটিএম সুজাউদ্দীন লুহিন শাহ্, আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক সিকান্দার আলী কাবুল, উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক ও আঙ্গারপাড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ধীমান দাস, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. রেজাউল করিম, প্রভাষক মো. মামুন সরকার, টংগুয়া হাসানবাগ দ্বিমূখী ফাযিল মাদরাসার প্রভাষক হাজ্জাজ আলী হাদী এবং মহিলা ভাইস্ চেয়ারম্যান পদে উপজেলা পরিষদের সাবেক ভাইস্ চেয়ারম্যান মহসিনা বেগম, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পলি রায়, সম্পাদক আফরোজা পারভীন এবং আলোকঝাড়ি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আহেদা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন। 

এবিএন/মো. রফিকুল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ