আজকের শিরোনাম :

আত্রাইয়ে উপজেলা নির্বাচনে ১৫ জনের মনোনয়নপত্র দাখিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:১১

নওগাঁর আত্রাইয়ে  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, পুরুষ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উৎসবমুখর পরিবেশে ১৫ জনের মনোনয়নপত্র দাখিল করেছে। উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও জাকের পাটিসহ স্বতন্ত্র একজন করে প্রার্থী রয়েছেন। 

সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ের সূত্র মতে, গতকাল সোমবার বিকাল ৫টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৪ জন ও ১ জন  জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে জমা দিয়েছেন । 

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার মোঃ ছানাউল ইসলাম জানান, উপজেলা চেয়াম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৫ জন প্রার্থী তাদের নিজ নিজ মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়ন পত্র দাখিলকারীদের মধ্যে উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ এবাদুর রহমান এবাদ, উপজেলা জাতীয় পার্টির বিথীন্দ্রনাথ সাহা, স্বতন্ত্র প্রার্থী মোঃ আজিজুর রহমান পলাশ, স্বতন্ত্র শেখ মোঃ মঞ্জুরুল আলম ও জাকের পার্টির নেতা রবি রায়হান।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়ন পত্র দাখিল করেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা আওয়ামী যুব লীগের সভাপতি মোঃ হাফিজুল শেখ, আওয়ামী লীগ নেতা মোঃ শহিদুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগ সভাপতি আব্দুস সালাম  প্রামাণিক ও স্বপন কুমার দত্ত।  

ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মনোনয়ন পত্র দাখিল করেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা আওয়ামী মহিলা বিষয়ক সম্পাদিকা শামসুন নাহার, রওশন আরা পারভিন, শামীমা আরা বেগম, মোছাঃ ফেরদৌসি জেলী।

উল্লেখ্য, আগামী ২০ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই, ২৭ ফেব্রুয়ারি প্রত্যাহারের শেষ দিন ও ১৮ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এবিএন/রুহুল আমিন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ