সিরাজগঞ্জে কিশোরী গণধর্ষণে গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২২

সিরাজগঞ্জের বেলকুচিতে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। 

এ ঘটনায় জড়িত প্রেমিক নাঈমকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনা নিয়ে এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। বেলকুচি থানার (ওসি) আনোয়ারুল ইসলাম সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি সাংবাদিকদের জানান, বেলকুচি উপজেলার চন্দনগাতীঁ এলাকার এক কিশোরী বসন্তের ভালবাসার ডাকে ১৩ ফেব্রুয়ারি বিকেলে প্রেমিকের কাছে ছুটে যায়। নিষ্ঠুর প্রেমিক নাঈম (১৭) ওই দিন রাতে ২ বন্ধু সাথে নিয়ে কিশোরীকে মুকুন্দগার্তীঁ পূর্বপাড়া একটি পরিত্যাক্ত বাড়ীতে আটকে রেখে ধর্ষণ করে তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরদিন সকালে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। ধর্ষিতা কিশোরী মানসম্মানের ভয়ে তার এই পাশবিক নির্যাতনের কথা গোপন করে রাখলেও হাসপাতালে ভর্তির পর ফাঁস হয়ে যায়। মেয়েটিকে ওই ৩ বন্ধু মিলে পার্শ্ববিক নির্যাতনের বিষয়টি ১৭ ফেব্রুয়ারি সকালে পুলিশ প্রশানকে অবহিত করেন। 

পুলিশ সুপার টুটুল চক্রবর্তীর (বিপিএম) তত্বাবধায়নে বেলকুচি থানার (ওসির) নেতৃত্বে চৌকস একটি পুলিশের টিম বেলকুচির চর এলাকায় অভিযান চালিয়ে প্রেমিক নাঈমকে গ্রেফতার করে। সে ওই উপজেলার ধুলের চর গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে। ধর্ষিতা কিশোরীকে পুলিশ উদ্ধার করেছে এবং এ ঘটনায় জড়িত অপর ২ বন্ধুকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। 

এবিএন/তফিজ উদ্দিন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ