ভালুকায় মাদকাসক্ত যুবকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১২

ময়মনসিংহের ভালুকা উপজেলার মরচি গ্রামের গজারী বন থেকে সোমবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আমিরুল ইসলাম (১৬) নামে যুবকের লাশ পুলিশ উদ্ধার করেছে। পুলিশের ধারনা ঘাম জাতীয় নেশা ব্যবহার করে  যুবকের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি দুপুরে মরচি গ্রামের মোস্তফা মিয়ার ছেলে আমিরুল ইসলাম বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে আমিরুল বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন খোজাখুঁজি করে। 

সোমবার বিকালে গ্রামের মহিলারা ইন্দ্র মোহনের গাজারী বনে শুকনো পাতা কুড়াতে গিয়ে লাশ পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে আমিরুলের পিতা এসে লাশ সনাক্ত করেন। 

স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান, নিহতের গায়ে আঘাতের কোনো চিহ্ন নেই। তবে আমিরুলের মাথা গলা পর্যন্ত পলিথিন দিয়ে ঢাকা ছিল। পলিথিনের মাঝে জোতা মেরামতের ঘাম ছিলো। স্থানীয়দের দাবি নিহত যুবক মাদক আসক্ত ছিল। 

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করার জন্য পুলিশ ঘটনাস্থলে গিয়েছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হচেছ। নিহতের পকেটে ইন্ডিয়ান ঘামের কৌটা পাওয়া গেছে। ঘাম দিয়ে নেশা করার কারণেই যুবকটি মারা গেছে বলে তিনি মনে করেন। 

এবিএন/জাহিদুল ইসলাম/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ