কোলাগাঁওতে পানিতে পড়ে ৩ বোনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫২

চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নে ২নং ওয়ার্ডের আলা উদ্দীন দফাদারের বাড়ীতে গতকাল সোমবার বিকাল ৩টায় একই পরিবারের ৩ শিশুকন্যা ডোবায় পড়ে মৃত্যু হয়েছে। তাদের এই করুণ মৃত্যুতে এলাকায় জুড়ে শোকের মাতম চলছে।

ডোবার পানিতে নিহত ৩ বোন হচ্ছেন সাদিয়া (৭), মুনতাহিম (৫), মাইশা (৩)। তার মধ্যে সাদিয়া ও মুনতাহিম কোলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম ও শিশু শ্রেণীর ছাত্রী। তারা কোলাগাঁওয়ের বাসিন্দা চট্টগ্রাম বন্দর শ্রমিক কফিল উদ্দিনের কন্যা।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার বিকেল ৩টার দিকে তারা তাদের নতুন তৈরিকৃত ঘরের আঙিনায় খেলতে বের হয়। এতে এই ৩ শিশুকন্যা নতুন ঘরের পাশে থাকা একটি ডোবায় পড়লে এ মর্মান্তিক দুর্ঘটনার সৃষ্টি হয়।

স্থানীয়রা আশঙ্কা করছে ছোট বোন মাইশা ডোবায় পড়ে গেলে তাকে সেখান থেকে তুলতে গিয়ে অপর ২ বোনও ডোবায় ঝাঁপিয়ে পড়ে। এতে নি:শ্বাস বন্ধ হয়ে তাদেরও মৃত্যু হয়। একই পরিবারের ৩ শিশু কন্যাকে খোঁজাখুঁজির এক পর্যায়ে এ ডোবার পানির উপরে ছোট বোন মাইশার লাশ ভেসে উঠে। পরে অপর ২ বোনের লাশও ভেসে উঠে ।

নিহত ৩ বোনের মা শামীমা আকতার ও পিতা কফিল উদ্দীন এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞান হয়ে পড়ে রয়েছে বলে স্থানীয় বাসিন্দা মোহাম্মদ সোলাইমান ও আবুল হোসাইন চৌধুরী জানান। 

এ ৩ বোনের করুণ মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারকে আল্লাহ্র দরবারে ধৈর্য ধারণের প্রার্থনা করেন কোলাগাঁও ইউপি চেয়ারম্যান আহমদ নুর।  

এবিএন/সেলিম চৌধুরী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food