চিরিরবন্দরে উপজেলা নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৪৫

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে গতকাল সোমবার জাকজমকপূর্ণভাবে এবং বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তার নিকট তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দিনাজপুর জেলা ও চিরিরবন্দর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি, কেন্দ্রিয় ও রংপুর বিভাগীয় শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যক্ষ মো. আহসানুল হক মুকুল এবং সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জেলা পরিবেশ ও বনবিষয়ক সম্পাদক মো. তারিকুল ইসলাম তারিক মনোনয়নপত্র দাখিল করেছেন।  
     
অপরদিকে, ভাইস্ চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মো. আজিমউদ্দিন সরকার গোলাপ, উপজেলা যুবলীগের সভাপতি সুমন দাস, মো. শহিদুল ইসলাম, যুবলীগের সদস্য মো. ওমর ফারুক, মো. আব্দুল্লাহ আল মামুন, মো. আবু সাঈদ কাজী, জ্যোতিষ চন্দ্র রায় এবং মহিলা ভাইস্ চেয়ারম্যান পদে জেলা তাঁতীলীগের সহ-সভাপতি মোছা. লায়লা বানু, আওয়ামী লীগের বর্তমান উপজেলা পরিষদের মহিলা ভাইস্ চেয়ারম্যান তরুবালা রায়, সিদ্দিকা জামান ও বেলীয়ারা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন। তবে তারিকুল ইসলাম তারিক দিনাজপুর জেলা প্রশাসক অফিসে জমা দিয়েছেন। 

বিষয়টি চিরিরবন্দর সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী বিষয়টি নিশ্চিত করেছেন। 

এবিএন/মো. রফিকুল ইসলাম/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ
well-food